1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
সাংবাদিক মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত আটক কুমিল্লায় ধানের চারা, টিন ও নগদ অর্থ দিয়ে বানভাসি মানুষের পাশে সেনাবাহিনী সোনার দামে রেকর্ড; ভরি এখন ১ লাখ ২৯ হাজার ৯০২ টাকা কাল রবিবার থেকে শুরু হচ্ছে টিসিবির পণ্য বিক্রি কুমিল্লায় ৮ টি মাজার গুঁড়িয়ে দিয়েছে বিক্ষুব্ধ জনতা কুমিল্লায় স্কুল থেকে বাড়ি ফেরার পথে নৌকা ডুবে ২ ছাত্রীর মৃত্যু! যুবককে কুপিয়ে হত্যা, হাত কেটে নিয়ে গেল খুনী! কুমিল্লায় পরকীয়া প্রেমিকের হাতেই খুন হয়  মা- ছেলেসহ ৩ জন! ঘাতক আটক ন্যাশনাল ডক্টরস’ ফোরাম কুমিল্লা শাখার নতুন কমিটি  কুমিল্লায় দুমড়ে মুচড়ে যাওয়া মাইক্রোবাস থেকে ৫ মাসের শিশুসহ ৪ জনের মরদেহ উদ্ধার

যুবককে কুপিয়ে হত্যা, হাত কেটে নিয়ে গেল খুনী!

  • প্রকাশ কালঃ শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ২৬৭৯

অনলাইন ডেস্ক:

কুমিল্লার দাউদকান্দিতে দিনদুপুরে এক যুবককে কুপিয়ে হত্যার পর ডান হাত কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা। আজ শনিবার বেলা ১১টার দিকে উপজেলার ওলানপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। তবে কী কারণে এবং কারা এ ঘটনা ঘটিয়েছে, তা জানা যায়নি।

নিহত ওই যুবকের নাম মো. মহিউদ্দিন (৩৫)। তিনি একই গ্রামের বাসিন্দা এবং পেশায় দিনমজুর ছিলেন। ওলানপাড়া গ্রামের একাধিক বাসিন্দা নাম প্রকাশ না করার শর্তে জানান, মহিউদ্দিন মাদকাসক্ত ছিলেন।

মহিউদ্দিনের মা মনোয়ারা বেগম ও বড় ভাই মো. মহসীন জানান, মহিউদ্দিন দিনমজুর হিসেবে যখন যে কাজ পেতেন, তা–ই করতেন। তিনি রাজনৈতিক কোনো দলের সঙ্গে সম্পৃক্ত ছিলেন না। তাঁর কোনো শক্রও ছিল না। কিন্তু কে বা কারা আজ দিনদুপুরে বসতবাড়িসংলগ্ন মসজিদের কাছে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে তাঁর ডান হাত বিচ্ছিন্ন করে নিয়ে গেছে।

পরে স্থানীয় বাসিন্দাদের কয়েকজন তাঁকে উদ্ধার করে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক জান্নাতুল নাঈম। তিনি জানান, মহিউদ্দিনকে মৃত অবস্থায় আনা হয়েছে। তাঁর ডান হাত পাওয়া যায়নি। কনুইয়ের ওপর থেকে হাত বিচ্ছিন্ন করা হয়েছে। হাত বিচ্ছিন্ন করার পর অতিরিক্ত রক্তক্ষরণে তাঁর মৃত্যু হয়েছে। এ ছাড়া তাঁর মাথা–পাসহ শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন আছে।

দুষ্কৃতকারীরা অল্প সময়ের মধ্যে এ ঘটনা ঘটিয়ে পালিয়ে গেছে বলে জানান ওলানপাড়া গ্রামের বাসিন্দা ও গৌরীপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান মো. শাহ আলম সরকার। তিনি বলেন, পুলিশের তদন্তের পরই এ হত্যাকাণ্ডের আসল রহস্য বেরিয়ে আসবে।

এ বিষয়ে দাউদকান্দি মডেল থানার উপপরিদর্শক সাইদুল ইসলাম বলেন, লাশের প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। জড়িত ব্যক্তিদের বিষয়ে খোঁজখবর নেওয়া হচ্ছে। রাতে বিচ্ছিন্ন হাতটি উদ্ধার করে পুলিশ।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews