1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
যুবককে কুপিয়ে হত্যা, হাত কেটে নিয়ে গেল খুনী! কুমিল্লায় পরকীয়া প্রেমিকের হাতেই খুন হয়  মা- ছেলেসহ ৩ জন! ঘাতক আটক ন্যাশনাল ডক্টরস’ ফোরাম কুমিল্লা শাখার নতুন কমিটি  কুমিল্লায় দুমড়ে মুচড়ে যাওয়া মাইক্রোবাস থেকে ৫ মাসের শিশুসহ ৪ জনের মরদেহ উদ্ধার ‘সেন্টমার্টিনে যেতে রেজিস্ট্রেশন নিয়ে আলোচনা হয়েছে, সিদ্ধান্ত ঘোষণা করেনি’ কুমিল্লায় বসত ঘর থেকে  মা ও শিশুসহ ৩ জনের রক্তাক্ত লাশ উদ্ধার! মিরাজের সিরিজ সেরা পুরস্কারের অর্থ ছাত্র আন্দোলনে নিহত রিকশাচালকের পরিবারকে দেওয়ার ঘোষণা পাকিস্তানকে হোয়াইটওয়াশ করলো বাংলাদেশ  কুমিল্লায় স্কুলে যাওয়ার পথে বাস চাপায় মা মেয়ের মৃত্যু! ভিসা ছাড়াই পাকিস্তানে যাতায়াত করতে পারবে বাংলাদেশিরা

কুমিল্লায় ব্যবসায়ীকে হাত পা কেটে হত্যা: সাতজনের মৃত্যুদণ্ড, সাতজনের যাবজ্জীবন কারাদণ্ড!

  • প্রকাশ কালঃ সোমবার, ২০ মে, ২০২৪
  • ২৭৮

মাহফুজ নান্টু:

কুমিল্লার হোমনা উপজেলায় ব্যবসায়ী সাদেক মিয়া হত্যার ঘটনায় করা মামলায় সাতজনের মৃত্যুদণ্ড ও সাতজনকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। এ ছাড়া দণ্ডাদেশপ্রাপ্ত প্রত্যেকে ৫০ হাজার টাকা করে জরিমানারও আদেশ দেওয়া হয়।

আজ রোববার (১৯ মে) দুপুরে কুমিল্লার অতিরিক্ত জেলা ও দায়রা জজ চতুর্থ আদালতের বিচারক মো. জাহাঙ্গীর হোসেন এই রায় দেন। মামলার বাদী পক্ষের আইনজীবী কামরুজ্জামান কাজল জানান, পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে ২০১৫ সালের ২৮ জুলাই ছোট গানিয়ারচর এলাকার ব্যবসায়ী মো. সাদেক মিয়াকে বাড়ি থেকে ডেকে নিয়ে হাত পা কেটে ফেলে রাখা হয় ধনিয়াক্ষেতে। এরপর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পরের দিন সকাল ৮টায় মৃত্যুবরণ করে সাদেক মিয়া। এই ঘটনায় সাদেক মিয়ার স্ত্রী রেখা আক্তার ১৮ জনের বিরুদ্ধে হোমনা থানায় একটি হত্যা মামলা করেন।

পরবর্তী সময়ে তদন্তকারী কর্মকর্তা ১৫ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন। ২০ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ ও শুনানির পর আদালত সাতজনের মৃত্যুদণ্ড ও সাতজনের যাবজ্জীবনকে কারাদণ্ডাদেশ দিয়েছেন। রায় ঘোষণার সময় আদালতে দণ্ডাদেশপ্রাপ্ত তিন আসামি এবং বেকসুর খালাস পাওয়া একজন উপস্থিত ছিলেন।

বাদী পক্ষের আইনজীবী কামরুজ্জামান বাবুল বলেন রায়ে স্বজনরা সন্তুষ্ট। এখন রায় দ্রুত কার্যকর হলেই ভালো হবে। এদিকে আসামী পক্ষের আইনজীবী গোলাম মোস্তফা জানান, তারা রায়ে অসন্তোষ প্রকাশ করে বলেন, এ বিষয়ে উচ্চ আদালতে আপিল করবেন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews