সদ্য প্রাপ্ত সংবাদ:
কুমিল্লায় যুবককে কুপিয়ে হত্যা মামলার পলাতক আসামী গ্রেফতার শান্তিপূর্ণ আন্দোলনে আমরা বাধা দিচ্ছি না : কুমিল্লায় স্বরাষ্ট্রমন্ত্রী দুর্যোগ মোকাবেলায় প্রকৌশলীদের ভূমিকা রাখতে হবে-এমপি বাহার কুমিল্লায় সাংবাদিকের উপর ছাত্রলীগের হামলা! কুমিল্লায় অর্ধশতাধিক শিক্ষার্থী নিয়ে পিকনিকের বাস খাদে চৌদ্দগ্রামে সেলাই মেশিন ও শিক্ষা সামগ্রী বিতরণ কুমিল্লায় সেনা সদস্যকে গুলি করে হত্যা কুমিল্লায় মুক্তিযোদ্ধার উপর হামলা,দুই লাখ টাকা লুটের অভিযোগ কুমিল্লায় স্কুল ছাত্রীর লাশ উদ্ধার; আত্মহত্যা নাকি পরিকল্পিত হত্যাকাণ্ড ? কুবির এ ও বি ইউনিটের পরীক্ষা সম্পন্ন, শনিবার সি ইউনিটের পরীক্ষা

জঙ্গি দমনে পৃথিবীর অনেক দেশ আমাদের প্রশংসা করেছেন- আইজিপি

(কামরুল হাসান বিজয়, কুমিল্লা)

আইজিপি একেএম শহীদুল হক বলেছে, এক সাথে জনগন ও পুলিশ কাজ করছে। জঙ্গি দমনে আমাদের যতেষ্ঠ অর্জন আছে। যা পৃথিবীর অনেক দেশ পারে নি। শুধু আমাদের দেশই না পৃথিবীর প্রতিটি দেশেই প্রশংসা করেছেন।
বুধবার বিকেলে কুমিল্লা জেলা পুলিশের বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমরা মনানীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে পুলিশের সক্ষমতাকে অনেক উচ্চ মাত্রায় নিয়ে গিয়েছি। জনগনের সহায়তা পেয়েছি। এভাবে যদি জনগণের সহায়তা পায় তাহলে বাংলাদেশে উন্নয়নের জোয়ার অব্যাহত থাকবে। আমরা জনগণের প্রত্যাশিত সেবা দিতে সক্ষম হবো।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি উপস্থিত ছিলেন পুনাক সভানেত্রী ও আইজিপি পতœী মিসেস্ শামসুন্নাহার রহমান এবং চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি ড. এস.এম মনির-উজ-জামান বিপিএম, পিপিএম। অনুষ্ঠানটি সভাপতিত্ব করবেন কুমিল্লা পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন বিপিএম।

দুপুরে পুলিশ লাইন্সে মুক্তিযুদ্ধে প্রথম প্রহরের প্রতিরোধে শহীদ পুলিশ সুপার মুন্সী কবির উদ্দিনের নামে নির্মিত প্রধান ফটক, আরআই শহীদ এবিএম আবদুল হালিমের নামে মিলনায়তন এবং জেলা পুলিশ সুপার কার্যালয়ে ওয়ান স্টপ সার্ভিস সেন্টারের উদ্বোধন করেন।

এই বিভাগের আরও খবর

এই সংবাদটি নিয়ে আপনার মূল্যবান মতামত জানান: