সদ্য প্রাপ্ত সংবাদ:
কুমিল্লায় যুবককে কুপিয়ে হত্যা মামলার পলাতক আসামী গ্রেফতার শান্তিপূর্ণ আন্দোলনে আমরা বাধা দিচ্ছি না : কুমিল্লায় স্বরাষ্ট্রমন্ত্রী দুর্যোগ মোকাবেলায় প্রকৌশলীদের ভূমিকা রাখতে হবে-এমপি বাহার কুমিল্লায় সাংবাদিকের উপর ছাত্রলীগের হামলা! কুমিল্লায় অর্ধশতাধিক শিক্ষার্থী নিয়ে পিকনিকের বাস খাদে চৌদ্দগ্রামে সেলাই মেশিন ও শিক্ষা সামগ্রী বিতরণ কুমিল্লায় সেনা সদস্যকে গুলি করে হত্যা কুমিল্লায় মুক্তিযোদ্ধার উপর হামলা,দুই লাখ টাকা লুটের অভিযোগ কুমিল্লায় স্কুল ছাত্রীর লাশ উদ্ধার; আত্মহত্যা নাকি পরিকল্পিত হত্যাকাণ্ড ? কুবির এ ও বি ইউনিটের পরীক্ষা সম্পন্ন, শনিবার সি ইউনিটের পরীক্ষা

কুমিল্লায় নিখোঁজ স্কুল ছাত্র উদ্ধার; পরিবারের কাছে ফিরিয়ে দিলেন পুলিশ

বারী উদ্দিন আহমেদ বাবর, নাঙ্গলকোট:
নাঙ্গলকোট থেকে কুমিল্লা যাওয়ার পথে নিখোঁজ হওয়া স্কুল ছাত্র নাজিম উদ্দিন (১৬) কে পরিবারের নিকট ফিরিয়ে দিয়েছে নাঙ্গলকোট থানা পুলিশ। গতকাল সোমবার সন্ধ্যা ৯টার সময় ওই স্কুল ছাত্রের পিতা মাহবুবুল হকের কাছে তাঁকে ফিরিয়ে দেয়া হয়।
নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আইয়ুব জানান, বার্ষিক পরিক্ষার পর ছুটি কাটিয়ে গত ১৩ জানুয়ারী নাঙ্গলকোট উপজেলার নোয়াপাড়া গ্রামের মাহবুবুল হকের ছেলে নাজিম উদ্দিন (১৬) কুমিল্লায় ফেরার পথে নিখোঁজ হয়। পরে খোঁজ না পেয়ে নাজিম উদ্দিনের পিতা মাহবুবুল হক বাদী হয়ে নাঙ্গলকোট থানায় একটি সাধারণ ডাইরী (জিডি) করে। ওই জিডির সূত্র ধরে প্রযুক্তি ব্যবহার করে জেলার লাকসাম থেকে নাজিম উদ্দিনকে উদ্ধার করে পরিবারের নিকট হস্তান্তর করে নাঙ্গলকোট থানা পুলিশ।
নিখোঁজ ওই স্কুল ছাত্রের বরাদ দিয়ে নাঙ্গলকোট থানার উপপরিদর্শক মো. নাজিম উদ্দিন জানান, নাঙ্গলকোট থেকে মহানগর এক্সপ্রেস ট্রেনে ছড়ার পর ২ ব্যক্তির সাথে নাজিমের কথা হয়। এরপর সে অচেতন হয়ে পড়ে। পরে প্রযুক্তির ব্যবহার করে আমরা তাঁর অবস্থান শনাক্ত করে জেলার লাকসাম থেকে উদ্ধার করি এবং পরিবারের কাছে হস্তান্তর করি।

এই বিভাগের আরও খবর

এই সংবাদটি নিয়ে আপনার মূল্যবান মতামত জানান: