সদ্য প্রাপ্ত সংবাদ:
কুমিল্লায় যুবককে কুপিয়ে হত্যা মামলার পলাতক আসামী গ্রেফতার শান্তিপূর্ণ আন্দোলনে আমরা বাধা দিচ্ছি না : কুমিল্লায় স্বরাষ্ট্রমন্ত্রী দুর্যোগ মোকাবেলায় প্রকৌশলীদের ভূমিকা রাখতে হবে-এমপি বাহার কুমিল্লায় সাংবাদিকের উপর ছাত্রলীগের হামলা! কুমিল্লায় অর্ধশতাধিক শিক্ষার্থী নিয়ে পিকনিকের বাস খাদে চৌদ্দগ্রামে সেলাই মেশিন ও শিক্ষা সামগ্রী বিতরণ কুমিল্লায় সেনা সদস্যকে গুলি করে হত্যা কুমিল্লায় মুক্তিযোদ্ধার উপর হামলা,দুই লাখ টাকা লুটের অভিযোগ কুমিল্লায় স্কুল ছাত্রীর লাশ উদ্ধার; আত্মহত্যা নাকি পরিকল্পিত হত্যাকাণ্ড ? কুবির এ ও বি ইউনিটের পরীক্ষা সম্পন্ন, শনিবার সি ইউনিটের পরীক্ষা

চৌদ্দগ্রামে দুই মাদক ব্যবসায়ীকে দশ হাজার টাকা জরিমানা

(মোঃ শাহীন আলম, চৌদ্দগ্রাম)
কুমিল্লার চৌদ্দগ্রামে গতকাল সোমবার মাদকসহ আটক দুই ব্যবসায়ীর দশ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। দন্ডপ্রাপ্তরা হচ্ছে; ঘোলপাশা ইউনিয়নের ঈশানচন্দ্রনগর গ্রামের আবুল হোসেনের পুত্র রাসেল ও মৃত মতু মিয়ার পুত্র মনির হোসেন।
জানা গেছে, আমানগন্ডা বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে রোববার বীরচন্দ্রনগর এলাকা থেকে ২ বোতল বিয়ারসহ রাসেল ও ৬ বোতল ফেনসিডিল, ৫০ গ্রাম গাঁজাসহ মনির হোসেনকে আটক করে। পরে ভ্রাম্যমাণ আদালতের নিকট হাজির করলে প্রমাণের ভিত্তিতে আদালত তাদেরকে দশ হাজার টাকা জরিমানা করেন।

এই বিভাগের আরও খবর

এই সংবাদটি নিয়ে আপনার মূল্যবান মতামত জানান: