সদ্য প্রাপ্ত সংবাদ:
কুমিল্লায় যুবককে কুপিয়ে হত্যা মামলার পলাতক আসামী গ্রেফতার শান্তিপূর্ণ আন্দোলনে আমরা বাধা দিচ্ছি না : কুমিল্লায় স্বরাষ্ট্রমন্ত্রী দুর্যোগ মোকাবেলায় প্রকৌশলীদের ভূমিকা রাখতে হবে-এমপি বাহার কুমিল্লায় সাংবাদিকের উপর ছাত্রলীগের হামলা! কুমিল্লায় অর্ধশতাধিক শিক্ষার্থী নিয়ে পিকনিকের বাস খাদে চৌদ্দগ্রামে সেলাই মেশিন ও শিক্ষা সামগ্রী বিতরণ কুমিল্লায় সেনা সদস্যকে গুলি করে হত্যা কুমিল্লায় মুক্তিযোদ্ধার উপর হামলা,দুই লাখ টাকা লুটের অভিযোগ কুমিল্লায় স্কুল ছাত্রীর লাশ উদ্ধার; আত্মহত্যা নাকি পরিকল্পিত হত্যাকাণ্ড ? কুবির এ ও বি ইউনিটের পরীক্ষা সম্পন্ন, শনিবার সি ইউনিটের পরীক্ষা

মুরাদনগরে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত

(মো: নাজিম উদ্দিন, মুরাদনগর)
‘‘পরিকল্পিত পরিবার গরি, মাতৃমৃত্যু রোধ করি’’ এই প্রতিপাদ্য সামনে রেখে মুরাদনগর উপজেলার পরিবার কল্যান সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়েছে।
মুরাদনগর পরিবার পরিকল্পনা কার্যালয়ের আয়োজনে বুধবার দুপুরে উপজেলা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্রের অডিটরিয়ামে এই সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো: মিজানুর রহমানের সভাপতিত্ব ও সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রাসেলুল কাদের। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সানোয়ারা বেগম লুনা। অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন প্রাণীসম্পদ কর্মকর্তা ডা: আবদুর রহিম, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আলীনুর বসির, কৃষি কর্মকর্তা আল-মামুন রাসেল, ডা: রেহানা ফেরদৌসি ও সাংবাদিক বেলাল উদ্দিন আহাম্মদ। এসময় আরো উপস্থিত ছিলেন পল্লী সঞ্চয় ব্যাংকের শাখা ব্যাবস্থাপক আফজালের রহমান, ভারপ্রাপ্ত সিনিয়র মৎস কর্মকর্তা মো: মিজানুর রহমান, সাংবাদিক হাবীবুর রহমান, মোশাররফ হোসেন মনির, মো: নাজিম উদ্দিন, এনএ মুরাদ প্রমুখ।


আসছে ৩০শে ডিসেম্বর ২০১৭ থেকে ৪ঠা জানুয়ারী ২০১৮খ্রিঃ জাতীয় পরিবার পরিকল্পনা সেবা সপ্তাহ উপলক্ষে পরিবার পরিকল্পনা সেবার মান উন্নয়ন ও করণীয় শীর্ষক বিষয় নিয়ে উপজেলার বিভিন্ন কর্মকর্তা ও সাংবাদিকেদের সাথে মতবিনিময় করেন পরিবার পরিকল্পনা কর্মকর্তা। এসময় তিনি সার্বিক বিষয়ে সকলের সহযোগিতা কামনা করেন।

এই বিভাগের আরও খবর

এই সংবাদটি নিয়ে আপনার মূল্যবান মতামত জানান: