সদ্য প্রাপ্ত সংবাদ:
কুমিল্লায় যুবককে কুপিয়ে হত্যা মামলার পলাতক আসামী গ্রেফতার শান্তিপূর্ণ আন্দোলনে আমরা বাধা দিচ্ছি না : কুমিল্লায় স্বরাষ্ট্রমন্ত্রী দুর্যোগ মোকাবেলায় প্রকৌশলীদের ভূমিকা রাখতে হবে-এমপি বাহার কুমিল্লায় সাংবাদিকের উপর ছাত্রলীগের হামলা! কুমিল্লায় অর্ধশতাধিক শিক্ষার্থী নিয়ে পিকনিকের বাস খাদে চৌদ্দগ্রামে সেলাই মেশিন ও শিক্ষা সামগ্রী বিতরণ কুমিল্লায় সেনা সদস্যকে গুলি করে হত্যা কুমিল্লায় মুক্তিযোদ্ধার উপর হামলা,দুই লাখ টাকা লুটের অভিযোগ কুমিল্লায় স্কুল ছাত্রীর লাশ উদ্ধার; আত্মহত্যা নাকি পরিকল্পিত হত্যাকাণ্ড ? কুবির এ ও বি ইউনিটের পরীক্ষা সম্পন্ন, শনিবার সি ইউনিটের পরীক্ষা

মুরাদনগরে আ.লীগের সদস্যপদ নবায়ন ও সদস্য সংগ্রহ শুরু

(জাহাঙ্গীর আলম ইমরুল, কুমিল্লা )
কুমিল্লায় আনুষ্ঠানিক ভাবে শুরু হয়েছে আওয়ামীলীগের সদস্যপদ নবায়ন ও সদস্য সংগ্রহ কার্যক্রম। এ উপলক্ষে বৃহষ্পতিবার জেলার মুরাদনগরে এক বিশাল জনসভার আয়োজন করা হয়। মুরাদনগর উপজেলা পরিষদ মাঠে আয়োজিত এই জনসভায় প্রধান অতিথি হিসেবে আমন্ত্রিত ছিলেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য হাজী আ.ক.ম. বাহাউদ্দিন বাহার। প্রধান বক্তা ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব জাহাঙ্গীর আলম সরকার।

বৃহষ্পতিবার দুপুরে কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সভাপতি আবদুল আওয়াল সরকারের হাতে সাধারণ সম্পাদক আলহাজ্ব জাহাঙ্গীর আলম সরকারের সদস্যপদ নবায়নের মধ্য দিয়ে মুরাদনগর উপজেলা তথা কুমিল্লা উত্তর জেলার আওয়ামীলীগ নেতাকর্মীদের সদস্যপদ নবায়ন ও সদস্য সংগ্রহ কার্যক্রমের শুভ সূচনা করা হয়।

মুরাদনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা সৈয়দ আহাম্মদ হোসেন আওয়াল এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, হামদর্দ ইউনিভার্সিটি বাংলাদেশ এর বাইস চ্যান্সেলর প্রফেসর মো: আবদুল মান্নান, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সভাপতি আবদুল আওয়াল সরকার, কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত, মুরাদনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবদুল কাউয়ুম খসরু, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট সৈয়দ তানভীর আহমেদ ফয়সালসহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় অন্যান্যের মধ্যে মহানগর আওয়ামীলীগের সহসভাপতি আবদুল আলীম কাঞ্চন, কুমিল্লা টাউন হলের সাধারণ সম্পাদক আবিদুর রহমান জাহাঙ্গীর প্রমূখ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

এই সংবাদটি নিয়ে আপনার মূল্যবান মতামত জানান: