সদ্য প্রাপ্ত সংবাদ:
কুমিল্লায় যুবককে কুপিয়ে হত্যা মামলার পলাতক আসামী গ্রেফতার শান্তিপূর্ণ আন্দোলনে আমরা বাধা দিচ্ছি না : কুমিল্লায় স্বরাষ্ট্রমন্ত্রী দুর্যোগ মোকাবেলায় প্রকৌশলীদের ভূমিকা রাখতে হবে-এমপি বাহার কুমিল্লায় সাংবাদিকের উপর ছাত্রলীগের হামলা! কুমিল্লায় অর্ধশতাধিক শিক্ষার্থী নিয়ে পিকনিকের বাস খাদে চৌদ্দগ্রামে সেলাই মেশিন ও শিক্ষা সামগ্রী বিতরণ কুমিল্লায় সেনা সদস্যকে গুলি করে হত্যা কুমিল্লায় মুক্তিযোদ্ধার উপর হামলা,দুই লাখ টাকা লুটের অভিযোগ কুমিল্লায় স্কুল ছাত্রীর লাশ উদ্ধার; আত্মহত্যা নাকি পরিকল্পিত হত্যাকাণ্ড ? কুবির এ ও বি ইউনিটের পরীক্ষা সম্পন্ন, শনিবার সি ইউনিটের পরীক্ষা

কুমিল্লায় রাতের অন্ধকারে দীর্ঘ পথ দৌড়িয়ে অস্ত্রসহ ডাকাত ধরলো পুলিশ

 

(মাহফুজ বাবু, কুমিল্লা)
কুমিল্লা সদর উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আলেখারচর এলাকা থেকে সোমবার দিবাগত মঙ্গলবার রাত সাড়ে ৩টায় রানা ও রিমন নামের দু’জন কে। এবং পরে স্বীকারোক্তির ভিত্তিতে মাসুম নামের আরো একজন কে ক্যান্টনমেন্ট নিশ্চিন্তপুর এলাকা থেকে আটক করে নাজিরা বাজার ফাঁড়ী পুলিশ।

নাজিরা বাজার ক্যান্টনমেন্ট ফাঁড়ী পুলিশের আই সি ইন্সপেক্টর মাহমুদুল হাছান রুবেল জানান। সোমবার দিবাগত মঙ্গলবার রাতে স্থানীয়দের গোপন খবরের ভিত্তিতে ইন্সপেক্টর রুবেল সহ এ এস আই রাজু ও ট্রহল পুলিশের একটি টিম দুর্গাপুর ইউনিয়নের আলেখারচর এলাকাতে অভিযান পরিচালনা করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা দৌড়ে পালানোর চেষ্টা করে।

এসময় পুলিশ সদস্যরা প্রায় ১ কি.মি. দৌড়ে ২ ডাকাত ও তাদের সাথে থাকা ডাকাতির সরঞ্জাম দেশীয় অস্ত্রসহ ধরতে সক্ষম হয়। ফাঁড়ীতে আনার পর তাদের স্বীকারোক্তির ভিত্তিতে সকালে কুমিল্লা ক্যান্টনমেন্ট নিশ্চিতপুর এলাকা থেকে অস্ত্র সহ আরো এক ডাকাত কে গ্রেপ্তার করে। আটককৃত ডাকাতরা হলো রানা (১৯) পিতাঃ তিতু মিয়া শাষনগাছা খোরশেদ মেম্বার বাড়ীর ভাড়াটিয়া।

৩নং দুর্গাপুর এলাকার মোতাহের হাজীর বাড়ী সংলগ্ন বাদল মিয়ার ছেলে রিমন (১৯)। এবং দুর্গাপুর উত্তরপাড়া এলাকার সাদেক মিয়ার ছেলে মাসুম মিয়া (২৭)। পুলিশ জানায় আসামীদের কাছ থেকে উদ্ধারকৃত অস্ত্রের মাঝে রয়েছে বড় ছেনী, চাপাতী, ছোড়া ও চাইনিজ টিপ ছুড়ি।

আসামীদের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় ডাকতি প্রস্তুতি আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে জানিয়ে ইন্সপেক্টর রুবেল বলেন আসামীরা সঙ্গবদ্ধ ডাকাত দলের সদস্য আলেখারচর ও মহাসড়কের আশপাশের এলাকায় ডাকাতি, ছিনতাই, চুরি সহ বিভিন্ন অপরাধের সাথে জড়িত রয়েছে বলে প্রাথমিক ভাবে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে আগে কোথাও কোন মামলা রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ ।

এই বিভাগের আরও খবর

এই সংবাদটি নিয়ে আপনার মূল্যবান মতামত জানান: