1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী দেবিদ্বারে অপহরণের পর যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ; সাবেক ইউপি চেয়ারম্যান আটক দৈনিক আজকের জীবনের আয়োজনে কুমিল্লায় সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল কুমিল্লায় দরজা ভেঙ্গে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার ট্রেন দুর্ঘটনা: একসাথে ঈদের কেনাকাটা হলো না ১১ বন্ধুর, না ফেরার দেশে ৩ বন্ধু

দেবিদ্বার রেয়াজ উদ্দিন বিদ্যালয়ের চারতলা একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

  • প্রকাশ কালঃ শুক্রবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৮
  • ৩২৮
????????????????????????????????????

(মোঃ ফখরুল ইসলাম সাগর, দেবিদ্বার)
শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে শুক্রবার সকালে কুমিল্লার দেবিদ্বার রেয়াজ উদ্দিন পাইলট সরকারী উচ্চ বিদ্যালয়ের চারতলা বিশিষ্ট একাডেমিক ভবন নির্মণের ভিত্তি প্রস্তর স্থাপন করেন অনুষ্ঠানে প্রধান অতিথি কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য রাজী মোহাম্মদ ফখরুল এমপি।

এসময় উপস্থিতত দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ জয়নুল আবেদিন, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ সিদ্দিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ মোর্শেদ আলম মোল্লা, উপজেলা আওয়ামীলীগের সদস্য আবদুল জলিল চৌধুরী ,দেবিদ্বার উপজেলা যুবলীগের সভাপতি হাজী মোঃ আবুল কাশেম ওমানী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শহিদুল্লাহ খাজা, দেবিদ্বার রেয়াজ উদ্দিন পাইলট সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাহাঙ্গির আলম, কুমিল্লা জেলা পরিষদ সদস্য শিরিন সুলতানা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক জি.এস মান্নান মোল্লা, সাবেক ছাত্রলীগ নেতা ও প্রভাষক মোঃ সাইফুল ইসলাম শামিম, পৗর যুবলীগের সাবেক সভাপতি ও উপজেলা যুবলীগের সদস্য মোঃ মসিউর রহমান সুমন।

পৌর যুবলীগের সহ সভাপতি মোঃ কাজী সুমন, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য মোঃ সাদ্দাম হোসেন, উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি অবু কাউছার অনিক, দেবিদ্বার উপজেলা ছাত্রলীগের আহবায়ক মোঃ ইকবাল হোসেন রুবেল, যুগ্ম আহবায়ক হোসাইন আহাম্মদ, মোঃ আমিনুল ইসলাম সুমন, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলা উদ্দিন, পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো জয় হানিফ।

অর্থ সম্পাদক মো. আল মাসুম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. স¤্রাট হাসান অন্তর ,উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদিক নাজমা মোর্সেদ, সাংগঠনিক সম্পাদিকা রোজিনা আক্তার, সদস্য নিলুফা আক্তার, আখি আক্তার, যুব মহিলা লীগনেত্রী ডলি আক্তার, এস কলেজ ছাত্রলীগ সভাপতি মোঃ বিল্লাল হোসেন, সাধারন সম্পাদক কাজী সীহাব সহ স্থানীয় আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দ সহ আওয়ামীলীগের অংঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীগন উপস্থিত ছিলেন।

এছাড়াও একই দিনে দেবিদ্বার মফিজ উদ্দিন আহাম্মেদ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবন নির্মণের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে কুমিল্লা জেলা পরিষদের আয়োজনে দু:স্থ ও গরীব মহিলাদের আত্ম কর্মস্ংস্থানের জন্য সেলাই মেশিন বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল এমপি।

এদিকে দেবিদ্বার মফিজ উদ্দিন আহাম্মেদ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভায় প্রধান অতিথি কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য রাজী মোহাম্মদ ফখরুল এমপি। বলেন জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশকে মধ্যম আয়ের দেশ থেকে উন্নত দেশে পরিনত করেছেন।

বঙ্গবন্ধ ুশেখ মুজিবুর রহমান তার শরীরে শেষ রক্ত দিয়ে আমাদেরকে একটি সোনার বাংলাদেশ উপহার দিয়েছেন। জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্ন ও আর্দশ কে লালন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়ন করতে এবং দলকে সুসংগঠিত ও শক্তিশালী করে আগামী একাদশ জাতীয় নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আগামী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতিকে ভোট দিন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews