1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন হাসিনার পদত্যাগ ইস্যুতে রাষ্ট্রপতি মিথ্যাচার করেছেন : আসিফ নজরুল শেখ হাসিনার পদত্যাগপত্র আমার কাছে নেই: রাষ্ট্রপতি কুমিল্লায় জমি দখল নিয়ে সাবেক এমপি বাহারের নেতা কর্মীর হুমকি ও চাঁদা দাবিতে সংবাদ সম্মেলন( ভিডিও) কুমিল্লায় গোমতী নদী খননের দাবিতে মানববন্ধন পথশিশুকে অপহরণ করে কুমিল্লায় এনে ধর্ষণ ! আটক ২ বরুড়ায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আইন শৃঙ্খলার প্রস্তুতি সভা কুমিল্লায় গার্ডিয়ান লাইফ ইন্সুরেন্সের ১১ বছর পদার্পণ উদযাপন কুমিল্লা মডার্ণ হসপিটালের আয়োজনে বিশ্ব হার্ট দিবস পালিত, ফ্রি মেডিকেল ক্যাম্প

কুমিল্লায় পুলিশ-ডাকাত গোলাগুলি; দুই ডাকাত নিহত, ৫ ডাকাত আটক

  • প্রকাশ কালঃ শুক্রবার, ২৭ জুলাই, ২০১৮
  • ২৯৮

অনলাইন ডেস্ক:

কুমিল্লার তিতাস উপজেলায় গোয়েন্দা পুলিশের সাথে বন্দুক যুদ্ধে ২ ডাকাত নিহত হয়েছে। গোলাগুলিতে আহত হয়েছে অন্তত ৩ পুলিশ সদস্য। এসময় আরো ৫ ডাকাতকে গ্রেফতার করে পুলিশ। উদ্ধার করা হয়েছে ২টি আগ্নেয়াস্ত্রসহ বিভিন্ন ধরনের দেশীয় ধারালো অস্ত্র।

বৃহস্পতিবার রাত আড়াইটায় এ ঘটনা ঘটে। কুমিল্লা অতিরিক্ত পুলিশ সুপার উত্তর মোঃ শাখাওয়াত হোসেন জানান, তিতাস উপজেলার বাতাকান্দি-আছমানিয়া সড়কের নারায়নপুর কবরস্থানের কাছে ডাকাতির প্রস্তুতি চলছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ঐ এলাকায় অভিযান চালায় গোয়েন্দা পুলিশ।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতারা পুলিশের উপর গুলি ছোড়ে, আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়লে উভয় পক্ষের গোলাগুালিতে আল আমিন ওরফে কাওসার ও এরশাদ মিয়া নামে দুই ডাকাত নিহত হয়। নিহত আল আমিন তিতাস উপজেলার মানিকনগর গ্রামের খোরশেদ আলমের ছেলে এবং এরশাদ মিয়া কুমিল্লা বুড়িচং উপজেলার কংশনগর গ্রামের নুরুল ইসালের ছেলে।

নিহত ও গ্রেফাতরকৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতির মামলা রয়েছে বলেও পুলিশ জানায়। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে কুমিল্লা তিতাস থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews