1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:১৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী

কুমিল্লায় প্রবাসীর স্ত্রীকে সালিশী বৈঠকে নির্যাতন; আটক ১ (ভিডিও ভাইরাল)

  • প্রকাশ কালঃ শুক্রবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৮
  • ১৩৮

( জাগো কুমিল্লা.কম)
কুমিল্লার লালমাই উপজেলায় কাতার প্রবাসী আব্দুল মালেকের স্ত্রী শিরিন আক্তারের উপর মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করেছে স্থানীয় মাতব্বর শ্রেণির লোকজন। এ ঘটনায় বুধবার রাতে সেলিম নামের একজনকে আটক করেছে সদর দক্ষিণ থানা পুলিশ।

৩ সেপ্টেম্বর লালমাই উপজেলার বাগমারা উত্তর ইউনিয়নের মনোহরপুর গ্রামে গৃহবধুর বাড়িতে সালিশী বৈঠকে এ নির্যাতনের ঘটনা ঘটে। বুধবার রাতে ফেসবুকে মারধরের ভিডিওটি ভাইরাল হয়।

নির্যাতিত শিরিন আক্তার একই গ্রামের প্রবাসী আব্দুল মালেকের স্ত্রী। আটক হওয়া সেলিম একই গ্রামের উমর আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানায়, উপজেলার মনোহরপুর গ্রামের মান্নান মাষ্টারের ছেলে জাকারিয়া ও তার স্ত্রীর সাথে প্রবাসীর স্ত্রী শিরিন আক্তারের কোন এক বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। পরে এ বিষয়টিকে ভিন্ন খাতে প্রবাহিত করে পাশের বাড়ির মন্নান মাষ্টারের ছেলে কিবরিয়ার সাথে প্রবাসীর স্ত্রীর পরকিয়া প্রেম রয়েছে এমন অভিযোগ এনে ৩ সেপ্টেম্বর শিরিনের বাড়িতে সামাজিক সালিশ বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে স্থানীয় মাতব্বর দুলা মিয়ার ছেলে সোলেমান মেহেদীর নির্দেশে মধ্যযুগীয় কায়দায় শিরিন আক্তারকে বেত্রাঘাত করা হয়। বুধবার ফেসবুকে মারধরের ভিডিওটি ভাইরাল হয়।

এ বিষয়ে লালমাই উপজেলা নির্বাহী কর্মকর্তা কে.এম.ইয়াসির আরাফাত বলেন, দোষীদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়ার জন্য সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জকে অবহিত করা হয়েছে।

এ বিষয়ে সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন অর রশিদ জানান, এ ঘটনায় গ্রাম্য মাতব্বর দুলা মিয়ার ছেলে সোলেমান মেহেদীকে প্রধান আসামি করে ৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। একজন আটক হয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন: 

https://www.facebook.com/milon.sahadat.73/videos/339275536818015/

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews