বৃহত্তর কুমিল্লা অনলাইন প্রফেশনাল মিটআপ অনুষ্ঠিত

(জাগো কুমিল্লা.কম)

বৃহত্তর কুমিল্লার অনলাইন প্রফেশনাল ও ফ্রিল্যান্সারদের এক বিশাল মিটআপ প্রোগ্রামের আয়োজন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে বাংলাদেশের শীর্ষস্থানীয় অনলাইন পেশাজীবীরা উপস্থিত ছিলেন। গত ৯ সেপ্টেম্বর শনিবার দিনব্যাপী কুমিল্লা নগরীর নজরুল ইনিস্টিটিউটে অনুষ্ঠিত হয়।

স্পীকার এবং সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শরিফ মোহাম্মদ শাহজাহান, মোবারক হোসেন, আবুল কাশেম, রাসেল আহমেদ, আব্দুল্লাহ আবু তাহের,নাহিদ হাসান, আব্দুল আওয়াল, ফয়সাল মোস্তফা, আজগর বকুল, সাজ্জাত হোসেন অলি, মোশারফ রুবেল, আরিফ হোসেন, মিজানুর রহমান মিজান, মাসুদুর রশিদ, লিংকন ইসলাম, নাজিব রাফি । এছাড়াও অনুষ্ঠানে জুম শেপারের সিইও এবং ফাউন্ডার কাওসার আহমেদ এবং অনলাইন মার্কেট প্লেস আপওয়ার্কের মার্কেটিং রিসার্চ কনসালটেন্ট সাইদুর মামুন খান ও উপস্থিত ছিলেন ।

অনলাইনে যারা ফ্রিলান্সিং বা আউটসোর্সিংয়ে কাজ করছে বা করার চেষ্টা করছে তাদেরকে নিয়ে এই ইভেন্টের আয়োজন। পারষ্পরিক অভিজ্ঞতা শেয়ার, পারষ্পরিক পরিচিত বাড়ানো, নতুন কিছু জানা, সফল যারা তাদের সাথে নতুনদের একটা সেতুবন্ধন তৈরি করা এবং পারস্পরিক আইডিয়া শেয়ারিং-নেটওয়ার্কিং এবং মোটিভেশনের জন্য এটা একটা দারুন প্রোগ্রাম ছিল। এই পর্যন্ত জেলা পর্যায়ে আয়োজিত অনলাইন প্রফেশনালদের সকল মিটআপের মধ্যে এটাই বৃহত্তম।বৃহত্তর কুমিল্লার অনলাইন কমিউনিটিকে আরও সক্রিয় করতে এবং  অন্যান্য জেলা পর্যায়ের অনলাইন কমিউনিটিগুলো যেন এ ধরনের উদ্যোগ গ্রহণ করে সেদিকে নজর দিতেই এমন আয়োজন বলে জানান কুমিল্লা অনলাইন পেশাজীবীদের একজন এবং ইভেন্টের উদ্যোক্তা মোঃ মাসুম বিল্লাহ ভূইয়া। স্পন্সর হিসাবে Payoneer Inc  এর পক্ষ থেকে ব্যান্ড এম্ভাসেডর হিসাবে ইমরাজিনা ইসলাম এবং শোয়েব মোহাম্মদ উপস্থিত ছিলেন ।

অনুষ্ঠানে টি শার্ট স্পন্সর হিসাবে ইভেন্ট টি শার্ট বিডি, অনুষ্ঠান সার্পোটে জায়ান্ট মার্কেটার্স এবং কুমিল্লা অনলাইন প্রফেশনাল এসোসিয়েশন (কোপা) পক্ষ থেকে এবং কুমিল্লা অনলাইন পেশাজীবীদের একজন মোঃ মাসুম বিল্লাহ ভুঞা এবং টীম কোপার সার্বিক তত্ত্বাবধানেই ইভেন্টটি আয়োজন হয় ।মোবারক হোসেনের উপস্হাপনায় ১৬০ জনের উপস্হিতিতে বৃহত্তর কুমিল্লা অনলাইন প্রফেশনাল মিটআপ ২০১৭ সুন্দর এবং সুষ্ঠ ভাবে সম্পর্ন হয়েছে ।(প্রেস বিজ্ঞপ্তি)

 

এই বিভাগের আরও খবর

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

এই সংবাদটি নিয়ে আপনার মূল্যবান মতামত জানান: