জনপ্রিয় ক্রিকেটার কুমিল্লার রবিউল আর নেই

(বারী উদ্দিন আহমেদ বাবর, কুমিল্লা )
কুমিল্লার তরুন ক্রিকেটার রবিউল আলম মারা গেছেন। আজ মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) বিকাল ৪টায় ঢাকার সেন্ট্রাল হসপিটালে তিনি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। রবিউলের বিষয়টি নিশ্চিত করেছেন তাঁর কোচ আতিকুর রহমান। খবরটি ফেইবুকের মাধ্যমে ছড়িয়ে পড়লে ক্রিড়াঙ্গনে শোকের ছায়া নেমে আসে।বুধবার সকাল ১০টায় লালমাই উপজেলার বাঘমারার মেহেরকুল উত্তর দৌলতপুর স্কুল মাঠে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, ২০১৫ সালে কুমিল্লা জেলা প্রিমিয়ার লিগে সর্বোচ্চ উইকেটশিকারি ছিলেন রবিউল। সর্বশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ‘মানিগ্রাম পেসার হান্টে’ কুমিল্লা অঞ্চলের সেরা বোলারও তিনি। বিপিএলের দল কুমিল্লা ভিক্টোরিয়ানসে খেলতে ট্রায়াল দিয়ে ভালো করেছেন। যখন দৃষ্টি মেলেছেন অনেক দূরে, তখনই নেমে এসেছে আঁধার। ঢাকায় চিকিৎসার পর ভারতে নেওয়া হয় তাঁকে। সেখান থেকে ফিরিয়ে নিয়ে আসা হয় দেশে। পরিবার থেকে একটি কিডনি প্রতিস্থাপনের ব্যবস্থা হলেও রবিউলের সামনে বাধা হয়ে দাঁড়িয়েছে আর্থিকতা।

 

এই বিভাগের আরও খবর

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

এই সংবাদটি নিয়ে আপনার মূল্যবান মতামত জানান: