ডোয়াইন ব্রাভো

কুমিল্লার জার্সি গায়ে মাঠ মাতাবেন ব্রাভো

আলোচিত সংবাদ, কুমিল্লা ভিক্টোরিয়ান্স, খেলাধুলা, নির্বাচিত সংবাদ

(জাগো কুমিল্লা.কম)

বিপিএলের পঞ্চম আসর শুরু হতে এখনো কয়েক মাস বাকি। তবে এরই মধ্যে দল গোছাতে শুরু করে দিয়েছে দলগুলো। নিশ্চিত করে ফেলেছে দলের আইকন খেলোয়াড়সহ অনেক তারকা খেলোয়াড়। এবার এরই ধারাবাহিকতা ধরে রেখে কুমিল্লা ভিক্টোরিয়ান্সে নাম লেখালেন ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার ডোয়াইন ব্রাভো। কুমিল্লা ফ্র্যাঞ্চাইজি ব্রাভোর অন্তর্ভুক্তি নিশ্চিত করেছে।

তবে আসন্ন আসরের শুরু থেকে খেলতে পারবে না ব্রাভো। দল প্লে-অফ উঠলেই কুমিল্লার জার্সি গায়ে মাঠ মাতাবেন ব্রাভো।গত আসরে চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটসের হয়ে খেলেছিলেন ব্রাভো। তার অলরাউন্ডার নৈপুণ্যে গেল আসরে শিরোপা জয় করেছিলো ঢাকা। ১৩ ম্যাচে অংশ নিয়ে টুর্নামেন্টের সর্বোচ্চ ২১ উইকেট শিকার করেছিলেন ক্যারিবিয়ান এই তারকা।এদিকে ব্রাভো ছাড়াও পাকিস্তানের শোয়েব মালিক, হাসান আলী, ফাহিম আশরাফ ও ইমরান খান জুনিয়র, শ্রীলংকার অ্যাঞ্জেলো ম্যাথিউজ, নিউজিল্যান্ডের কলিন মুনরো এবং আফগানিস্তানের দুই তারকা খেলোয়াড় মোহাম্মদ নবী ও রশিদ খানকে দলে নিয়েছে কুমিল্লা।

এবার কুমিল্লা দলের আইকন খেলোয়াড় হলেন বাংলাদেশ জাতীয় দলের মারকুটে ওপেনার তামিম ইকবাল। গেল আসরে চট্টগ্রাম ভাইকিংসের হয়ে খেলে টুর্নামেন্টে সর্বোচ্চ ৪৭৬ রান করেছিলেন তিনি।উল্লেখ্য, আগামী ২ নভেম্বর থেকে শুরু হবে বিপিএলের পঞ্চম আসর শুরু হওয়ার কথা আছে।

সূত্র: জাগোনিউজ

Leave a Reply