কুমিল্লায় ১০ লাখ টাকার ৪ মণ গাঁজাসহ দুই মাদক সম্রাট আটক

(বারী উদ্দিন আহমেদ বাবর, কুমিল্লা )

কুমিল্লায় ১৬৪ কেজি ৬০০ গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ভোর (১৩ সেপ্টে¤¦র) সকাল সাড়ে ৬টায় ব্রাহ্মণপাড়া থানার শশীদল গ্রাম থেকে তাদের আটক করা হয়। এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যম জানায় র‌্যাব-১১ কুমিল্লা।  ধৃতরা হলেন- জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল গ্রামের মৃত আনু মিয়ার ছেলে মোঃ রিপন মিয়া (৩৫),  ও তার সহযোগী একই গ্রামের মৃত তৈয়ব আলীর ছেলে মোঃ আলী আকবর (৬০)।

র‌্যাব ১১ এর অধিনায়ক মেজর মোস্তফা কায়জার বলেন, মাদক সম্রাটখ্যাত রিপন মিয়ার বিরুদ্ধে ব্রাহ্মণপাড়া ও বুড়িচং থানায় ৬টি মাদক মামলা রয়েছে। রিপন তাঁর বাড়ীতে বিপুল পরিমান বাড়ীতে অবৈধ মাদক দ্রব্য (গাঁজা) মজুদ রাখার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১৬৪ কেজি ৬০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়। এসময় তাঁ সহযোগী আলী আকবরসহ তাকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মুল্য প্রায় ১০ লক্ষ টাকা। এ ব্যাপারে ধৃত আসামীদের বিরুদ্ধে জেলার ব্রাহ্মণপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

এই সংবাদটি নিয়ে আপনার মূল্যবান মতামত জানান: