কুমিল্লায় সৌদি প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

(মাহফুজ বাবু, কুমিল্লা)

এগারো বছর পূর্বে পরিবারিক ভাবে বিয়ে হওয়া কুমিল্লা বুড়িচং উপজেলা ময়নামতি ইউনিয়নের বাজেহোরা গ্রামের সৌদিআরব প্রবাসী হাবিবুর রহমানের স্ত্রী একই  উপজেলার উঃ ভারেল্লা পশ্চিমশিং গ্রামের ভুইঞা বাড়ীর মৃত হারুনুর রশিদ ভুইঞার মেয়ে মোসাঃ শিমুল আক্তার (২৯)  মঙ্গলবার ১২/০৯/১৭ইং স্বামীর বাড়ীর পরিত্যাক্ত রান্নাঘরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে বলে স্থানীয় এলাকাবাসী, প্রতিবেশীরা এবং পারিবারিক সুত্র নিশ্চিত করেছে।

সরেজমিনে ঘটনাস্থলে উপস্থিত ব্যাক্তি ও পারিবারিক তথ্যে জানা যায়, মঙ্গলবার দুপুর ২টায় মৃত শিমুল আক্তারের ভাই ইমন নিজ বাড়ী থেকে বোনের বাড়ী বাজেহোরা  সামসুল হক বেপারী বাড়ীতে খাবার নিয়ে এসে ঘরের পেছনের  পরিত্যাক্ত রান্না ঘরের বাঁশের তীরের সাথে বোনের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে চিৎকার শুরু করলে আশেপাশের কয়েকজন ছুটে আসে। পরে স্থানীয়দের সহায়তায় লাশ হাসপাতালে নিয়ে গেলে ডাক্তাররা মৃত ঘোষণা করেন। নিহতের ভাই ও পরিবারের লোকজন আত্মহত্যা নাকি হত্যা করা হয়েছে এ নিয়ে সন্দেহ প্রকাশ করলেও প্রথমিক ভাবে শরিরে কোন আঘাতের চিহ্ন দেখা যায় নি  বলে জানা গেছে।  হাবিবুরের বাড়ীর অন্যান্য লোকজন জানায় হাবিবুর দীর্ঘদিন যাবৎ সৌদিআরবে আছেন। স্ত্রী শিমুল দুই ছেলে  সন্তান নিয়ে একাই বসবাস করতো। পারিবারিক কোন ঝামালা বা আত্মহত্যার সঠিক কারন নিশ্চিত করে কেউ কিছু বলতে পারেনি। তবে ছয় বছর পূর্বে পারিবারিক দ্বন্দ্বে একবার স্বামী-স্ত্রীর মাঝে ছাড়াছাড়ি হলেও পুনরায় আবার বিবাহ হয়বলেজানায়স্থানীয়প্রতিবেশীরা।

ঘটনাস্থলে স্থানীয় ময়নামতি ইউ পি চেয়ারম্যান মোঃ লালন হায়দার ওয়ার্ড মেম্বার সিপন ও স্থানীয় পুলিশ ফাঁড়ি এস আই শাহাদাৎ হোসেন সহ অন্যান্য পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। দেবপুর ফাঁড়ী পুলিশের এস আই শাহাদাৎ হোসেন জানান, সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করার প্রস্তুতি চলছে।

এই বিভাগের আরও খবর

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

এই সংবাদটি নিয়ে আপনার মূল্যবান মতামত জানান: