কুমিল্লায় ডোবা থেকে যুবকের লাশ উদ্ধার

(ফখরুল ইসলাম সাগর, দেবিদ্বার)

কুমিল্লার দেবিদ্বার উপজেলার রসুলপুর ইউনিয়নের গোপালনগর এলাকার একটি ডোবা থেকে শনিবার সন্ধায় প্যান্ট শার্ট পরিহিত মানুষিক প্রতিবন্ধি সুমন মিয়া(৪০) নামক এক যুবকের লাশ উদ্ধার করেছে দেবিদ্বার থানা পুলিশ। সে মুরাদনগর উপজেলার বাউরা গ্রামের ডাক্তার সৈয়দ আলীর ছেলে।

থানা পুলিশ ও নিহতের আতিœয়রা জানান, মানুষিক প্রতিবন্ধি সুমন মিয়া গত-৮ সেপ্টেম্বর শুক্রবার সকালে বোনের বাড়িতে যাওয়ার জন্য ঘর থেকে প্যান্ট শাট পরে বের হয়ে যায় শনিবার সন্ধায় তার লাশ উপজেলার গোপালনগর গ্রামের ফরিদ মাষ্টারের বাড়ির সামনের ডোবায় ভাসতে দেখে এলাকায় বিষয়টি ছড়িয়ে পড়লে পাশের গ্রামে থাকা তার বোন এসে লাশ চিহ্নিত করে । ওই ঘটনার সংবাদ পেয়ে দেবিদ্বার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সরকার আবদুল্লাহ আল মামুন ও এস আই মোর্সেদ আলম ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। তবে তার শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে ১৭-১৮ ঘন্টা পূর্বে দিন মৃত্যু হয়েছে।

এ ব্যাপারে দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ মিজানুর রহমান জানান, স্থানীয়দের সংবাদ পেয়ে গোপালনগর এলাকার একটি ডোবা থেকে সন্ধায় মানুষিক প্রতিবন্ধি ওই যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। তার মৃত্যুর সঠিক কারন জানাতে লাশ ময়নাতদন্তের জন্য কুমেক মর্গে প্রেরন করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

এই সংবাদটি নিয়ে আপনার মূল্যবান মতামত জানান: