কুমিল্লার রাজেশ্বরী কালী মন্দিরে চলছে হরিনাম সংকীর্ত্তন

(আর কে শিপন, কুমিল্লা)
কলিহত জীবের দুঃখ মোচন ও শান্তি অর্জনের একমাত্র উপায় হরিণাম সংকীর্তন। ইহাই সনাতন ধর্মের সার সিদ্ধান্ত। উক্ত মহতি উদ্দেশ্যে বিগত বছরের ন্যায় এ বছরও শ্রী শ্রী রাজ রাজেশ্বরী কালী বাড়ীতে আগামী ২৭ ও ২৮ ভাদ্র ১৪২৪ বাংলা এবং ১৩ ও ১৪ সেপ্টেম্বর ২০১৭ইং বুধ ও বৃহস্পতিবার দুই দিন ব্যাপী গীতীপাঠ,তারকব্রহ্ম হরিনাম সংকীর্ত্তন ও মহাপ্রসাদের আয়োজন করেছে শ্রী শ্রী রাজ রাজেশ্বরী কালী বাড়ী উৎসব কমিটি।

অনুষ্ঠান সূচীর প্রথম দিন ২৭ ভাদ্র ১৪২৪ বাংলা, ১৩ সেপ্টেম্বর বিকাল ৪টা ৩১ ঘটিকায় গীতা পাঠ করবেন শ্রী প্রশান্ত সাহা ও তার দল। সন্ধ্যা ৬টা ১১ ঘটিকায় গঙ্গা আহ্বান ও মঙ্গলঘট স্থাপন, সন্ধ্য্ া৭টা ০১ ঘটিকায় অষ্ট প্রহর ব্যাপী শ্রী শ্রী হরিণাম সংকীর্তন আরম্ভ, রাত ৮টা ৩০ ঘটিকায় শ্রী শ্রী রাজ রাজেশ্বরী মায়ের পূজা ও প্রসাদ বিতরণ। ২য় দিন ২৮ ভাদ্র ১৪২৪ বাংলা, ১৪ সেপ্টেম্বর সকাল ৭টা ৩০ ঘটিকায় বাল্য ভোগ, দুপুর ০১ ঘটিকায় মায়ের পূজা অর্চনা ও মায়ের ভোগ, দুপুর ০১টা ৩০ ঘটিকায় মহাপ্রসাদ বিতরণ, সন্ধ্যা ৭ ঘটিকায় নাম কীর্তনের সমাপ্তি তৎপর লীলা কীর্তন পরিবেশন করবেন কুমিল্লা মা-মনি সম্প্রদায় এর সদস্যরা।

সর্বশেষ নাম সুধা পরিবেশন করবেন কুমিল্লার রাসস্থলী সম্প্রদায়, ভক্তের ভগবান শ্রী কৃষ্ণ ও মা-মনি সম্প্রদায় এবং বরুড়ার গৌর গোবিন্দ ও শ্রী জগন্নাথ সম্প্রদায় এর সদস্যরা। উক্ত উৎসবপঞ্জি অনুযায়ী হরিনাম যজ্ঞের প্রতিটি পর্বে আপনাদের সবান্ধব উপস্থিত ও সার্বিক সহযোগীতা কামনা করেছেন শ্রী শ্রী রাজ রাজেশ্বরী কালী বাড়ী উৎসব কমিটির সকল নেতৃবৃন্দ ও সদস্যরা।

এই বিভাগের আরও খবর

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

এই সংবাদটি নিয়ে আপনার মূল্যবান মতামত জানান: