আম্পায়ার হয়ে নাসির আউট দিলেন কামিন্সকে

খেলাধুলা

(জাগো কুমিল্লা.কম)

মেহেদী হাসান মিরাজের বলে প্যাট কামিন্সের ব্যাটে না লেগে বল প্যাডে আঘাত হানার পর পরই বাংলাদেশের ফিল্ডারদের পক্ষ থেকে জোরালো আবেদন। আম্পায়ার নাইজেল লংও নাছোড়বান্দা। তিনি মাথা নাড়লেন। আউট দেবেন না। কিন্তু উইকেটের পেছনে দাঁড়ানো অধিনায়ক মুশফিক দারুণ আত্মবিশ্বাসী। তিনি দেখলেন এটি আউট। সুতরাং, কাল বিলম্ব না করে তিনি রিভিউ চেয়ে বসলেন। টিভি আম্পায়ার আলিম দার সব দেখে শুনে দিলেন আউটের সিদ্ধান্ত।

https://web.facebook.com/jagocomilladotcom/?hc_ref=ARQHilnPkPQJU0GMpeIBrdL_xhFjmSXr3b6fAxWaoiU1AHmwF_ESqN7WMUNPax5XND4&pnref=story

মাঠে দাঁড়ানো নাইজেল লং টকিং ব্যাগে শুনলেন টিভি আম্পায়ারের সিদ্ধান্ত। এরপরই তিনি নিজের ভুল স্বীকার করে নিয়ে প্যাট কামিন্সকে আউটের ঘোষণা দিলেন।এ সময় আম্পায়ার নাইজেল লং খেয়াল করলেন না, তার ঠিক পেছনে এসেই দাঁড়িয়েছেন বাংলাদেশের ক্রিকেটার নাসির হোসেন। যেন তিনিও একজন আম্পায়ার। নিজ দলের অধিনায়ক মুশফিকের আত্মবিশ্বাস দেখে তার মনে হয়েছে এটি আউট। সুতরাং, সব সময় দারুণ দুষ্টুমিতে মেতে থাকা নাসির হোসেন এবারও সুযোগটা ছাড়লেন না।

আম্পায়ার নাইজেল লং যেভাবে যেভাবে নিজের ভুল স্বীকার করে আউটের ঘোষণা দিলেন, সেভাবে নিজেও অভিনয় করে দেখালেন তিনি। প্রথমে নিজের বুকে দু’হাত চেপে ধরে ভুল স্বীকার। এরপর আঙ্গুল তুলে ঘোষণা দিলেন আউটের। যেন নাসিরই তখন আম্পায়ার। বিষয়টা দেখে মজা পেয়েছে সবাই। এমনকি আম্পায়ার নাইজেল লংও তাকিয়ে নাসিরকে এ ভঙিতে দেখে অবাক না হয়ে পারলেন না। হয়তো হেসেছেনও তিনি।বিষয়টি দেখে মজা পেয়েছে অস্ট্রেলিয়ানরাও। তারা যেভাবে স্লেজিং করে, তার বিপরীতে এমন মজাদার দৃশ্য কার না ভালো লাগে! সুতরাং, অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডের অফিসিয়াল টুইটার পেজেও পোস্ট করা হয়ে গেছে মুহূর্তের মধ্যে। টুইটে ক্যাপশন লিখেছে, ‘হ্যাং অন অ্যা মিনিট’। সাথে দিয়েছেন দুটি অট্টহাসির ইমো।

বোঝাই যাচ্ছে এই ছবিটি খুব দ্রুতই অন্তর্জাল দুনিয়াতে ভাইরাল হতে যাচ্ছে। নাসির হোসেন সবসময়ই রসিক হিসেবে পরিচিত। এর আগেও নানান সময়ে তিনি বিভিন্ন মজার মজার ঘটনা ঘটিয়েছেন।

ভিডিও লিংক: https://web.facebook.com/jagocomilladotcom/?hc_ref=ARQHilnPkPQJU0GMpeIBrdL_xhFjmSXr3b6fAxWaoiU1AHmwF_ESqN7WMUNPax5XND4&pnref=story

Leave a Reply